ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

‘আইটেম সং দিয়ে দর্শককে প্রলোভন দেখানো হয়’   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ২৮ জুলাই ২০১৮

আইটেম গানের জোয়ার চলছে এখন বলিউডে। বাণিজ্যিক সিনেমায় আইটেম গান ছাড়া যেন চলেই না। নায়িকাদের শরীরী কসরত দর্শকদের ব্যাপক আনন্দ দিয়ে থাকে। তাদের খোলামেলা উপস্থিতি দিয়ে দর্শক টানার চেষ্টা করে সিনেমাওয়ালারা। কিন্তু এই আইটেম সং নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী হুমা কোরেশি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আইটেম গান নিয়ে অভিযোগ তুলেছেন এই নায়িকা।

এক প্রশ্নের জবাবে হুমা কোরেশি বলেন, ‘আইটেম সং কথাটা আমার খুব খারাপ লাগে। এতে করে নারীর অপমান হয়। আসলে আইটেম সং দিয়ে দর্শককে প্রলোভন দেখানো হয়। আর সম্মান আমার কাছে সবচেয়ে দামি। আর সেটা বাঁচিয়ে যেকোনো চরিত্র করতেই রাজি আছি।’  

প্রসঙ্গত ২০১২ সালে ‘গ্যাং অব ওয়াসিপুর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন হুমা কোরেশি। এরপর আর পেছন ফিরে থাকাতে হয়নি। ‘বাদলাপুর’, ‘হাইওয়ে’, ‘জলি এলএলবি টু’-এর মতো সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান হুমা। সর্বশেষ তিনি দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তের ‘কালা’ সিনেমায় অভিনয় করেছেন। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটি।

বর্তমানে ভারতীয় টেলিভিশনের রিয়েলিটি শো ‘ইন্ডিয়াজ বেস্ট ড্রামেবাজ’-এর বিচারক হিসেবে যোগ দিয়েছেন হুমা কোরেশি। সিনেমার পাশাপাশি এই শোয়ের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন হুমা।

এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি